Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুই শিক্ষার্থীকে কুপিয়েছে তিতুমীর কলেজ ছাত্রলীগ কর্মীরা

প্রকাশিত: ২০ মে ২০১৮, ০৩:৪২

ঢাকা লাইভ: সরকারি তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে কলেজ শাখা ছাত্রলীগ কর্মীরা। আহত সোহেল (২২) ও রানা (২২) নামে দুই শিক্ষার্থীকে এলোপাতাড়ি কুপিয়ে অাহত করেছে ওই কলেজের ছাত্রলীগ কর্মীরা। তাদেরকে অাহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও শহীদ সোহারাওয়ার্দী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, অাধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার দুপুর সাড়ে ১২টায় সরকারি তিতুমীর কলেজ ক্যাম্পের গেইটে এ ঘটনা ঘটে। অাহতাবস্থায় ওই শিক্ষার্থী দুজনকে উদ্ধার করে ঢামেকে এবং সোহারাওয়ার্দী মেডিকেলে ভর্তি করা হয়। তারা দু’জনই উদ্ভিদ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ ক্যাম্পাসলাইভকে জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণের লিফলেট সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেছিলাম। বিতরণ শেষে ছাত্রলীগের সভাপতি রিপন ও সহ-সভাপতি সোহেল ও রানাকে কোপানোর নির্দেশ কয়েকজন কর্মীকে। নির্দেশের পর সঙ্গে সঙ্গে তারা সোহেল ও রানাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে সব শিক্ষার্থী ছুটে অাসলে তারা সেখান থেকে চলে যায়।

এসময় তিনি আরো বলেন, এটা পূর্বপরিকল্পিত। তাই তারা অাগে থেকে সঙ্গে ধারালো অস্ত্র নিয়ে ক্যাম্পাসে এসেছিল। তাদের উদ্দেশ্য ছিল ওই দু’জনকে হত্যা করার। অাহত সোহেলের মাথায়, পেটে ও পায়ে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। তার অবস্থা অাশঙ্কাজনক। অন্যদিকে রানাকে মাথায় ও পায়ে ছুরি দিয়ে অাঘাত করা হয়েছে।

 


ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ