Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাক্স সুপারস্টার প্রথম রানার আপ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ০৮:১৪

শোবিজ লাইভ : ‘লাক্স সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতায় প্রথম রানার অাপ হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তিনি বিজয়ী হিসেবে পেয়েছেন ৪ লাখ টাকা। তিনি ঢাবির ইংরেজি বিভাগের ১১তম ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সারওয়াত আজাদ বৃষ্টি নামে ওই ছাত্রী এর আগে ভিকারুন্নেসা নুন স্কুল অ্যান্ড কলেজে পড়াশোনা করেছেন। তার বাবা ম্যাক আজাদও ঢাবিতে পড়াশোনা করেছেন।

এবার লাক্স চ্যানেল আই সুপাস্টারের মুকুট পরেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মিম মানতাশা। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ। আরো রয়েছে বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমিতে প্রশিক্ষণের সুবর্ণ সুযোগ। এছাড়া ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে অভিনয়ের সুযোগ।

প্রতিযোগীতায় সেকেন্ড রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। তিনিও পুরস্কার হিসেবে পেয়েছেন তিন লাখ টাকা। এ বছর মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন। তারা হলেন সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভ।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ