Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগের সম্মেলন : সরব ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

প্রকাশিত: ১১ মে ২০১৮, ২০:০২

লাইভ প্রতিবেদক : ঐতিহ্যবাহী ও দেশের সবচেয়ে বড় ছাত্র সংগঠন ছাত্রলীগের ২৯তম সম্মেলন ঘিরে সরব হয়ে উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও এর আশপাশ এলাকা। সোহরাওয়ার্দী উদ্যানে আজ শুক্রবার (১১ মে) আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে দুই দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করবেন।

দুপুরে সম্মেলন অনুষ্ঠান হলেও সকাল থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল ও বাইরে থেকে টিএসসি ও সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ভিড় করছেন। নিরাপত্তার জন্য সোহরাওয়ার্দী উদ্যানের বিভিন্ন প্রবেশ পথ বন্ধ রাখা হয়েছে।

সম্মেলনের মাধ্যমে আজ (শুক্রবার) ও আগামীকালের (শনিবার) মধ্যে ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্ধারিত হবে। এবার সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য তিন শতাধিক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। শীর্ষ দুটি পদে সর্বশেষ সম্মেলনে সরাসরি ভোটে নির্বাচিত হলেও এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী নির্ধারিত হবে।

জানা গেছে, অন্তত দুই প্রজন্ম আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত এমন পরিবারের সন্তানদের এবং বিভিন্ন সময়ে মাঠের রাজনীতিতে সক্রিয় মেধাবী ছাত্রদের হাতে এবার ছাত্রলীগের নেতৃত্ব তুলে দেয়া হবে। কোন সিন্ডিকেটের সদস্য কিংবা অনুপ্রবেশকারীদের এবার কমিটিতে স্থান দেয়া হবে না।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ