Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভিসিপুত্র বললেন, কোটা সংস্কারে আন্দোলনকারীরা বিপদগামী!

প্রকাশিত: ৯ মে ২০১৮, ০৭:৫০

লাইভ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আখতারুজ্জামানের বড় ছেলে আশিক খান কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরতদের বিপদগামী বলে মন্তব্য করেছেন। এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে। তোপের মুখে অবশ্য তিনি তার মন্তব্য টাইমলাইন থেকে সরিয়ে নিয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার (৮ মে) সকালে ফেসবুকে তার নিজস্ব আইডি থেকে দেওয়া এক পোস্টে তিনি আন্দোলনকারীদের বিপদগামী বলে মন্তব্য করেন। কোটা সংস্কার আন্দোলনকারীদের পূর্ব ঘোষিত সংবাদ সম্মেলনের সমালোচনা করতে গিয়ে তিনি একথা বলেন।

ফেসবুক তিনি লিখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় পাঠাগার ছাত্র-ছাত্রীদের পড়াশোনার স্থান। সেখানে অবশ্যই পড়াশোনার অনুকূল পরিবেশ থাকতে হবে। কিন্তু বর্তমানে লক্ষণীয় যে, কিছু বিপথগামী মেধাবী ছাত্র পড়াশোনা বাদ দিয়ে লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন করার জন্য অধিক ব্যস্ত হয়ে পড়েছেন। তাদের উদ্দেশ্যে বলছি, আপনারা কপটতা পরিত্যাগ করে পড়ার টেবিলে চলে যান। কারণ, আপনাদের রাজনৈতিক, সামাজিক পরিচয় আজ সবার কাছে স্পষ্ট। যেখানে মাননীয় নেত্রী তার বক্তব্যে পরিষ্কার করেছেন, সেখানে আপনারা আবার সংশয় প্রকাশ করছেন। সত্যিই! আপনাদের অনেক স্পর্ধা। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপর আস্থা রাখুন। কারণ, নেত্রীর সিদ্ধান্ত চূড়ান্ত-চূড়ান্ত।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ