Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে চট্টগ্রামের বন্ধুদের সঙ্গে চলাফেরা, হলে নিয়ে নির্যাতন!

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ১৯:৩১

ঢাবি লাইভ : চট্টগ্রাম ও নোয়াখালীর বন্ধুদের সঙ্গে চলাফেরা করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে দুই ছাত্রকে ডেকে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। তারা আঞ্চলিক কোরাম করছে এমন অভিযোগ আনা হয়েছে। শুক্রবার হল শাখা ছাত্রলীগের সভাপতি ফকির রাসেলের কক্ষে তাদের মারধর করা হয়। এঘটনায় আহত ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আহমেদ রকি ও একই বর্ষের উর্দু বিভাগের শিক্ষার্থী ফয়সাল উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

অভিযুক্তরা হলেন- শামছের তাব্রীজ প্রান্ত (পরিবেশ বিষয়ক সম্পাদক), মাজহারুল ইসলাম তামীম (দফতর সম্পাদক), আরিফুল ইসলাম (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক), শেখ আরিফিন ইমরোজ (গণযোগাযোগ বিষয়ক সম্পাদক)। এরা সবাই হল শাখা ছাত্রলীগের সভাপতি ফকির রাসেল আহমেদের অনুসারী বলে জানা গেছে।

মারধরের বিষয়টি অস্বীকার করে ফকির রাসেল আহমেদ সাংবাদিকদের বলেন, এমন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। তবে কেউ যদি কোনো শিক্ষার্থীকে মারধর করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা নেয়া হবে।

জানা গেছে, ভুক্তভোগী দুই শিক্ষার্থী নোয়াখালী ও চট্টগ্রামের বন্ধুদের সঙ্গে চলাফেরা করতেন। এটাকে ফকির রাসেলের অনুসারী কয়েকজন আঞ্চলিক কোরাম করছে বলে অভিযোগ করে। পরে তাদের হল সভাপতি ফকির আহমেদ রাসেলের রুমে নিয়ে স্ট্যাম্প ও রড দিয়ে মারধর করে অভিযুক্তরা।

রকি বলেন, আমাকে হল শাখা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক শামছের তাব্রীজ প্রান্ত ফোন দিয়ে রাসেল (হল সভাপতি) ভাইয়ের রুমে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখি আমার বন্ধু ফয়সাল উদ্দিনকে মারধর করছে তারা। আমি রুমে ঢুকলে আমাকে বসতে বলে। আমি বসলে আমার ঘড়ির দিকে তাকিয়ে বলে ঘড়িটাতো দামি, খোল এটা। প্রথমে প্রান্ত এসে আমাকে কিল-ঘুষি ও স্ট্যাম্প দিয়ে আমাকে পেটায়। পরে দফতর সম্পাদক মাজহারুল ইসলাম তামীম, শামছের তাব্রীজ প্রান্ত, মাজহারুল ইসলাম তামীম, আরিফুল ইসলাম ও শেখ আরিফিন ইমরোজ মারধর করতে থাকে।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ