Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ক্যাম্পাসে ছাত্র আটক, র‌্যাবের কাছে জবাব চাইবে ঢাবি প্রশাসন

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৮, ০৮:২৯

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ৩ ছাত্রকে তুলে নেয়ার বিষয়ে র‌্যাবের কাছে জবাব চাওয়া হবে। এব্যাপারে ঢাবি প্রশাসনের কাছে জবাবদিহি করতে হবে বলে জানানো হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কোন অনুমতি ছাড়া কেন ঢাবির ছাত্রদের তুলে নিয়ে যাওয়া
হল তার ব্যাখ্যা চাওয়া হবে বলে জানিয়েছেন ঢাবির সহকারি প্রক্টর।

ঢাবির সহকারি প্রক্টর সোহেল রানা সাংবাদিকদের জানান, ক্যাম্পাসের ভেতর থেকে শিক্ষার্থীদের কেন ধরে নেওয়া হল সে বিষয়ে র‌্যাবের কাছে ব্যাখ্যা চাইবেন তারা। ছাত্ররা কোনো অপরাধ করলে তারা আমাদের জানাতে পারত। ক্যাম্পাসের মধ্য থেকে ধরে নিয়ে গেল কেন, সে বিষয়ে রোববার তাদের ডাকা হবে। ছাত্রদেরও ওই দিন ডেকে বিষয়টির মীমাংসা করা হবে।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে বৃহস্পতিবার তুলে নিয়ে যাওয়ায় ক্যাম্পাসে বিক্ষোভ ও ভাংচুর চালিয়েছেন শিক্ষার্থীরা। পরে তোপের মুখে তাদের ছেড়ে দিতে বাধ্য হয় র‌্যাব। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন, বিজয় একাত্তরসহ কয়েকটি হলের প্রায় তিন শতাধিক শিক্ষার্থী টিএসসি ও এর আশপাশের এলাকায় বিক্ষোভ করেন। এ সময় কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসন ওই তিন শিক্ষার্থীকে ছাড়িয়ে আনার পর মধ্যরাতে পরিস্থিতি শান্ত হয়ে আসে। তিন শিক্ষার্থীর মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন সূর্যসেন হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন এবং বিজয় একাত্তর হল ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তানভীর হোসেন।

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ