Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফ্যান্টাসিতে বনভোজন : ঢাবি-জবির ২২ শিক্ষার্থীকে মারধর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ০৮:৩২

লাইভ প্রতিবেদক : আশুলিয়ায় বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমের ভিতরে বনভোজনে গিয়ে মারধরের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তুচ্ছ ঘটনার জের ধরে ওই দুই বিদ্যালয়ের প্রায় ২২ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষ ও তাদের আনসার বাহিনী। শুক্রবার বিকেলে ফ্যান্টাসি কিংডমের ভেতরে তাদের মারধর করা হয়।

আহত ছাত্ররা জানান, সকালে স্টুডেন্টস এসোসিয়েশন অব শরণখোলার ব্যানারে ফ্যান্টাসি কিংডমে বনভোজনে আসেন ৮০ জন শিক্ষার্থী। বিকেলে রাইডে ওঠা নিয়ে তাদের এক ছাত্রের সঙ্গে কথাকাটাকাটি হয় অন্য বনভোজনে আসা লোকজনের। এসময় স্টুডেন্টস এসোসিয়েশন অব শরণখোলার ওই ছাত্রকে অন্যরা মারধর করেন। এর জের ধরে ঢাবিও জবির ছাত্ররা এগিয়ে আসলে ফ্যান্টাসি কিংডম কতৃপক্ষের সঙ্গে উভয় পক্ষের কথাকাটাকাটি হয়। এসময় ফ্যান্টাসি কিংডমের আনসার সদস্যসহ ও কর্তৃপক্ষের লোকজন ছাত্রছাত্রীদেরকে পিটিয়ে আহত করে। এদের মধ্যে আট জনকে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিক্ষার্থীদের মোবাইল ফোন নগদ টাকা ও ক্যামেরা লুটপাট করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

এপরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত ছাত্রদের আট জনের নাম জানা গেছে। তারা হলেন আব্দুল্লাহ আল জিয়াত (২২), আশি আহমেদ (২২), শাহাদাত হোসেন (২৩), নোমান খাঁন (২২), মুন্সি আরিফ (২৪), সায়মন নিয়াত (২৫), জুয়েল খাঁন (২২), ইমতিয়াজ শুভ্র (২৩) এবং ইলিয়াস হোসেন (২০)।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ