Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কেইউবিতে কানাডিয়ান এমপির অনলাইন লেকচার

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:০৬

কেইউবি লাইভ: ‘হাউ টু উইন ইয়র কেস: লিগ্যাল প্রিন্সিপালস, স্ট্র্যাটেজি, ইন্টারপ্রিটেশন এ্যান্ড এ্যাডভকোসি’ শীর্ষক অনলাইন লেকচার সম্পন্ন হয়েছে। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ সম্প্রতি এ লেকচার দেন কানাডার টরোন্টোর এমপি এবং কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ইন্টারন্যাশনাল এ্যাডভাইজরি বোর্ডের প্রধান নাথানিয়েল ইরস্কাইন স্মিথ।

লেকচারে মূল আইনী নীতিমালা, মামলার মূলনীতি, মামলার কৌশল, আইনের ব্যাখ্যা প্রদানসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এর আগে ইউনিভার্সিটির অডিটোরিয়ামে ‘আর্সেনিক বিষক্রিয়া ও সতকর্তা’ শীর্ষক একটি গবেষণাপত্র উপস্থাপন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রাস্টি বোর্ড সদস্য মিস. নাবিলা আলি।

এসময় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত উপস্থিত ছিলেন।

অন্যান্যের মাঝে, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মিস. সেলিনা আলী, ইউনিভার্সিটির রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.), প্রক্টর ও হেড অব ক্যারিয়ার সার্ভিস উইং এবং বিজনেস স্কুলের এ্যাসোসিয়েট প্রফেসর হানিফ মাহতাব।

বিজনেস অনুষদের প্রধান ও এ্যাসোসিয়েট প্রফেসর জনাব এস. এম. আরিফুজ্জামান, হেড অব স্টুডেন্ট ওয়েলফেয়ার ও বিজনেস স্কুলের এ্যাসোসিয়েট প্রফেসর মো. লাতিফুল খাবির।

স্কুল অব ল’এর কো-অর্ডিনেটর ও এ্যাসোসিয়েট প্রফেসর ড. আব্দুল্লাহ-আল-মনজুর হোসাইন, প্রোগ্রাম অব ফিল্ম এ্যান্ড টিভি’র হেড ও এ্যাসোসিয়েট প্রফেসর ড. নূরুল ইসলাম বাবুলসহ ইউনিভার্সিটির শিক্ষার্থী ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ