Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউআইইউ ও চাকরি ডটকমের রিক্রুটমেন্ট ফেয়ার অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ০২:৪৩



ইউআইইউ লাইভ: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং প্রথম আলোর অনলাইন জব পোর্টাল চাকরি ডটকম এর যৌথ উদ্যোগে দুইদিন ব্যাপি ন্যাশনাল রিক্রুটমেন্ট ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। এর উদ্ধোধনী অনুষ্ঠান সোমবার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়।

ইউআইইউ এর ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন প্রথম আলো ডিজিটালের চীফ অপারেটিং অফিসার এহতেরাম উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রথম আলো ডিজিটালের এ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার স্টিভ এন্থনি জ্যাকব ও ইউআইইউ ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টারের পরিচালক মঞ্জুরুল হক খান।

এতে ব্রাক, বাংলা লিংক, আইডিএলসি, আইপিডিসি, বসুন্ধরা গ্রুপ ও ইউনাইটেড গ্রুপসহ ৪৪ টি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে। এই মেলার মাধ্যমে শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিষ্ঠান সম্পর্কে স্বচ্ছ ধারণা নিতে পারবে এবং তারা তাদের পছন্দমত প্রতিষ্ঠানে সিভি ড্রুপ করতে পারবে।

আলোচকরা ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এই সময়োপযোগি কার্যক্রমকে স্বাগত জানান।

একই সঙ্গে তারা আশাবাদ ব্যক্ত করেন এই ন্যাশনাল রিক্রুটমেন্ট ফেয়ার শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক বাজারে চাকুরির চাহিদা পূরনে অনেকখানি সহায়ক ভূমিকা পালন করবে।

সংশ্লিস্টরা বলেন এধরনের আয়োজন মাঝে মধ্যে করা দরকার। তাহলে দেশের চাকুরী বাজারে মেধাবী মুখ গুলো এগিয়ে আসবে।

 

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ