শেকৃবিতে প্রক্সি দিতে এসে আটক এক শিক্ষার্থী


Published: 2021-11-27 18:50:14 BdST, Updated: 2022-01-19 07:46:22 BdST

শেকৃবি লাইভ: সারাদেশে ৭টি কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের গুচ্ছ ভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়েছে। এই পরীক্ষায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় অন্যজনের হয়ে অংশগ্রহণ করার অভিযোগে এক শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. মো হারুন অর রশীদ জানান, আটককৃত যুবকের নাম শাহারিয়ার আলম। শাহারিয়ার রংপুরের কারমাইকেল কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

এসময় প্রক্টর ড. মো হারুন অর রশীদ আরো জানান, পরীক্ষা চলাকালীন সময়ে তাকে সন্দেহভাজন মনে হওয়ায় আটক করা হয়। পরবর্তীতে জানা যায় সে তানভীর হাসান নামের ছাত্রের হয়ে পরীক্ষা দিতে এসেছে। আমরা এখন তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় থেকে বাদী হয়ে মামলা করব।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃত শিক্ষার্থী বলেছেন, তার নাম শাহারিয়ার আলম। তার বাসা দিনাজপুরের চিড়িয়াবন্দর এলাকায়। এছাড়াও সে নিজেকে কারমাইকেল কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

আটককৃত শিক্ষার্থী শাহারিয়ার জানান, ২০ হাজার টাকা চুক্তিতে এখানে কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় দিতে এসেছিলেন।


ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।