ঢাবি ছাত্র অপু'র জানাযা, দেওয়া হলো না চাকরি পরীক্ষা


Published: 2021-09-28 09:04:27 BdST, Updated: 2021-10-19 04:25:41 BdST

ঢাবি লাইভ: কথা ছিল আজ চাকরির পরীক্ষা দেওয়ার। তবে তা আর সম্ভব হলো না ঢাবি ছাত্র অপুর। ফ্রিজার ভ্যানে করে লাশ হয়ে যেতে হলো বাড়িতে। আজ (২৮ সেপ্টেম্বর) দুপুর বারোটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গনে প্রাক্তন ঢাবি শিক্ষার্থী মাসুদ আল মাহদী (অপুর) জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পিরোজপুরে তার স্বজনদের নিকট ফ্রিজারে করে লাশ পাঠিয়ে দেয়া হয়েছে।

এর আগে, গতকাল দুপুর দুইটার দিকে অপুকে নাজিমউদ্দীন রোডের স্বপ্ন বিল্ডিংয়ের আট তলার ২১১ নং রুম থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্বজনদের নিকট ফ্রিজারে করে লাশ পাঠিয়ে দেয়া হচ্ছে

 

পরে লালবাগ থানার ডিসি (ক্রাইম) মোঃ জসিম মোল্লা এসে অপুর মৃত্যুর তথ্য জানান। পরে সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি আত্মহত্যা হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া কোনো ধরণের চূড়ান্ত মন্তব্য করা ঠিক হবে না বলে জানিয়েছেন ডিসি জসিম মোল্লা।

উল্লেখ্য যে, আজ বি সি আই সির (বাংলাদেশ ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন) একটি ভাইভা ছিল যেখানে অশংগ্রহণের জন্য অপু গত ২৬শে সেপ্টেম্বর রাতের বেলা কাগজ-পত্র ঠিক করছিল।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচটি//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।