জাবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময় বাড়লো


Published: 2021-07-25 15:04:37 BdST, Updated: 2021-09-27 15:54:04 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষে ভর্তির জন্য আবেদনের সময় বৃদ্ধি করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) জাবির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এই তথ্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে সারাদেশে বিধিনিষেধের বিষয়টি বিবেচনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের অনলাইনে আবেদনের সময় বৃদ্ধি করা হয়েছে। আবেদনের সময়সীমা ৩১ জুলাইয়ের পরিবর্তে বাড়িয়ে আগামী ১৪ আগস্ট রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। এর আগে গত ২০ জুন অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীদের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু হয়। ভর্তির জন্য আবেদন প্রক্রিয়ার ওয়েবসাইট https://juniv-admission.org 

আবেদন ফি:
A, B, C, D এবং E ইউনিটের প্রতিটির জন্য ৬০০ টাকা এবং C1, F, G, H এবং I ইউনিটের প্রতিটির জন্য ৪০০ টাকা (সার্ভিস ফিসহ)।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।