মাভাবিপ্রবিতে আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতার আয়োজন


Published: 2021-07-22 16:23:42 BdST, Updated: 2021-09-25 12:12:44 BdST

মাভাবিপ্রবি লাইভ: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি কর্তৃক আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উক্ত বিশ্ববিদ্যালয়ের ইএসআরএম বিভাগের ২০১০-১১ সেশনের মেধাবী ছাত্রী নাসরিন আক্তার সুইটি'র মরণব্যাধী ক্যান্সারের চিকিৎসায় যথাসাধ্য সাহায্য করার উদ্দেশে 'MBSTUDS Fundraiser IV 2021' শিরোনামে এই ফান্ডরাইজার টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।

টুর্নামেন্টটি ২৯ জুলাই শুরু হয়ে ৩ দিন ব্যাপী অনুষ্ঠিত হবে।বিতর্ক হবে বাংলা সংসদীয় ফরম্যাটে এবং করোনা মহামারির কারণে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন থাকায় বিতর্ক প্রতিযোগিতাটি অনলাইনে অনুষ্ঠিত হবে। উক্ত টুর্নামেন্টে দেশসেরা বিতার্কিকগণ বিচারকের ভূমিকা পালন করবেন।

সর্বমোট ৩২ টি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। এরই মধ্যে প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচটি//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।