বশেমুরবিপ্রবি: প্রায় ৭০ শতাংশ শিক্ষার্থী টিকার আবেদন করেননি


Published: 2021-06-11 21:37:59 BdST, Updated: 2021-06-16 23:00:45 BdST
 
বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রায় ৭০ শতাংশ শিক্ষার্থী করোনা টিকা গ্রহণের জন্য আবেদন করেননি। বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন শাখার সহকারী রেজিট্রার মোঃ মোরাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত ৩৩৮৮ জন শিক্ষার্থী টিকার জন্য আবেদন করেছেন। যা মোট শিক্ষার্থীর তুলনায় অনেক কম। 
 
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে প্রায় ১২ হাজারের অধিক শিক্ষার্থী রয়েছে। সকল শিক্ষার্থীকে করোনা টিকার আওতায় আনতে গত ১ এপ্রিল প্রজ্ঞাপন জারি করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  রেজিস্ট্রেশনের মেয়াদ শেষ হয় ৫ এপ্রিল। এ সময়সীমা পর্যন্ত নিবন্ধন করেন ২০২০ জন শিক্ষার্থী। পরবর্তীতে সময়সীমা বৃদ্ধি না করলেও ১০৬৮ জন শিক্ষার্থীর নিবন্ধন জমা নেওয়া হয়েছে।
 
এ নিয়ে মোট নিবন্ধন করেছে ৩৩৮৮ জন শিক্ষার্থী। এছাড়া ১৫১ জন শিক্ষক এবং ১৪৪ জন কর্মকর্তা কর্মচারী টিকার জন্য আবেদন করেছেন।
 
ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি
 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।