ফেসবুক লাইভে এসে ক্ষমা চাইলেন নুর


Published: 2021-04-19 12:09:27 BdST, Updated: 2021-05-10 02:19:13 BdST

ঢাবি লাইভ: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর। রবিবার রাতে ফেসবুক লাইভ এসে তিনি ক্ষমা প্রার্থনা করেন। এর আগে রাতে শাহবাগ থানায় তথ্য-প্রযুক্তি আইনে মামলা হওয়ার প্রেক্ষিতে লাইভ এসে তিনি তার এই প্রতিক্রিয়া জানান।

এ সময় ফেসবুক লাইভে তিনি বলেন, আওয়ামী লীগে অবশ্যই ধর্মপ্রাণ মুসলমানরা আছেন, হিন্দু-খ্রিস্টান ভাইবোনরা আছেন। আমি আওয়ামী লীগের বা আওয়ামী সমর্থকদের ঢালাওভাবে আক্রমণ করে কোনো কথা বলিনি।

তিনি আরও বলেন, আমার লাইভের বক্তব্যের জন্য কেউ কষ্ট পেয়ে থাকলে আমি দুঃখ প্রকাশ করছি। স্বাভাবিকভাবে আমার যদি ভুল হয় আমার জায়গা থেকে ১০০ বার ক্ষমাপ্রার্থী থাকব। আমার ভুল হতেই পারে, আমি মানুষ, ফেরেশতা না।

মামলা হওয়ার পর ফেসবুক লাইভ ডিলেট করে দেওয়া প্রসঙ্গে নুরু বলেন, আমি সানন্দে অনেকের পরামর্শ গ্রহণ করি। আমাকে অনেকে বলেছেন, গত ১৬ মার্চের লাইভে যা বলেছি একজন নেতৃত্বশীল জায়গা থেকে আমাকে একটু সহনশীল হতে হবে। এমনকি শত্রুপক্ষকে আক্রমণ করে কোনো কথা বলা আমার জায়গা থেকে কাম্য নয়।...তাই আমি আমার ফেইসবুক পোস্ট লাইভ ডিলিট করে দিয়েছি।

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।