ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ


Published: 2021-04-12 18:33:37 BdST, Updated: 2021-05-10 01:42:11 BdST

লাইভ প্রতিবেদক: প্রতিদিনই করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। আর এই সংক্রমণ প্রতিরোধে ভ্যাকসিন কার্যক্রমের মধ্যেই সম্প্রতি আক্রান্ত ও মৃত্যুর হার বেড়েছে। সংক্রমণ ঠেকাতে আবারও মাঠপর্যায়ে তৎপরতা শুরু করেছে বিভিন্ন ছাত্র এবং সামাজিক সংগঠন।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের এর নির্দেশে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের উদ্দ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সোমবার (১২এপ্রিল) দুপুরে এই কর্মসূচির অংশ হিসাবে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে রিক্সা চালক, ও পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক, বিতরণ করা হয়।

ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ

 

ঢাকা কলেজ শাখাছাত্র লীগের নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা ক্যাম্পাসলাইভকে বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ রোধে ৫ শতাধিক মাস্ক বিতরণ করেছি। মাস্ক পরার জন্য অনুরোধ জানিয়েছি। যারা মাস্ক ব্যবহার করছেন না তাদের মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছি। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দশনা মোতাবেক আমরা ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের যারা এই মুহূর্তে ঢাকায় অবস্থান করছি তারা সবাই মিলে সাধারণ মানুষের পাশে কাজ করছি। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় সব পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, এসময় ঢাকা কলেজ শাখা ছাত্রলীগ, কলেজের মধ্যে অবস্থানরত স্টাফ ও কর্মকর্তা কর্মচারীদের মধ্যেও মাস্ক বিতরণ করেন। পাশাপাশি ঢাকা কলেজের আশেপাশের নিউমার্কেট, এ্যালিফেন্ট রোড এলাকার সাধারণ মানুষের মাঝে প্রায় ৫ শতাধিক মাস্ক বিনামূল্যে বিতরণ করেন বলে নিশ্চিত করেছে কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ঢাকা, ১২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।