করোনা সচেতনায় জবি ছাত্রলীগের মাস্ক বিতরণ


Published: 2021-04-10 15:55:27 BdST, Updated: 2021-05-08 03:45:13 BdST

জবি লাইভ: বাংলাদেশে চলছে করোনার দ্বিতীয় ঢেউ।প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে অনেকে।করোনা প্রতিরোধ করতে সচেতনা ও স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নেই। এরই পরিপ্রেক্ষিতে মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টি করতে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

শনিবার (১০ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আশেপাশে সহ বাহাদুর শাহ পার্ক, পাটুয়াটুলি সহ সদরঘাট এরিয়ার বিভিন্ন জায়গায় মাস্ক বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় জনসাধারণকে মাস্ক পড়তে সচেতন করা হয়।

মাস্ক বিতরণ কর্মসূচী সম্পর্কে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আফসার ক্যাম্পাসলাইভকে বলেন, "করোনাকে প্রতিরোদ করতে মাস্ক পড়া জরুরী। সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতেই আমাদের এই কার্যক্রম।"

এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাহিদ পারভেজ ক্যাম্পাসলাইভকে বলেন, "আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। মাস্ক পরার মাধ্যমে অনেক রোগ থেকে বেচে থাকা যায়। আমরা সবাই মাস্ক পড়ব ও স্বাস্থ্যবিধি মেনে চলব।"

এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাকর্মীরা সহ পদ প্রত্যাশি অনেকেই উপস্থিত ছিলেন।

ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।