বশেমুরবিপ্রবিতে কর্মকতা-কর্মচারীদের বিরুদ্ধে অভিযোগ, সতর্ক বার্তা


Published: 2020-12-03 19:54:36 BdST, Updated: 2021-01-17 15:03:23 BdST

বশেমুরবিপ্রবি লাইভঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কর্মকর্তা-কর্মচারীরা যথাসময়ে দপ্তরে উপস্থিত না হওয়ায় তাদেরকে সতর্ক করে দিয়েছে প্রশাসন।

এ বিষয়ে এক বিজ্ঞপ্তিতে তাদেরকে দপ্তরে না বসে ঘোরাফেরা করতে নিষেধ করা হয়েছে। নিয়ম না মানলে ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার (২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আব্দুর রউফ এবং উপ-রেজিস্ট্রার মো: মোরাদ হোসেন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ নির্ধারিত সময়ে অফিসে আসেন না এবং অফিসে এসে দপ্তরে না বসে এখানে সেখানে ঘোরাফেরা করেন, যা শৃঙ্খলা পরিপন্থী। এখন থেকে সকল কর্মকর্তা-কর্মচারীকে সকাল ৯টা থেকে ৯টা ১৫ মিনিটের মধ্যে দপ্তরে উপস্থিত হতে এবং নির্ধারিত সময় শেষে দপ্তর ত্যাগের অনুরোধ করা হয়েছে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত রেজিস্ট্রার মো. আব্দুর রউফ বলেন, ‘আমি যোগদানের পরেই লক্ষ্য করি, কর্মকর্তা-কর্মচারীরা সঠিক সময়ে দপ্তরে আসেন না। এ কারণে তাদের একটি সতর্কতামূলক বার্তা দেওয়া হয়েছে। এরপরেও যদি কেউ নিয়ম লঙ্ঘন করেন তাহলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।