হঠাৎ জ্বরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভদ্র ছেলেটির মৃত্যু!


Published: 2020-11-20 11:31:30 BdST, Updated: 2020-11-30 07:04:59 BdST

লাইভ প্রতিবেদক : হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভদ্র ও শান্তশিষ্ট ছেলে মোস্তাফিজুর রহমান টিটু। তিনি ঢাবি উর্দু বিভাগের ২০১২-১৩ সেশনের ছাত্র ছিলেন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে মাদারীপুরের একটি হাসপাতালে তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। থাকতেন ২১৫ নং রুমে।

মোস্তাফিজুরের বন্ধু জাহিদ জানান, গত মঙ্গলবার দুপুরে তারা একসঙ্গে খাওয়া দাওয়া করেছেন। আড্ডা দিয়েছেন। পরে মোস্তাফিজ জ্বরে আক্রান্ত জন। জ্বর বেশি হওয়ায় মামাতো ভাইয়েরা তাকে মাদারীপুরে নিয়ে যান। পরে মধ্যরাতে মাদারীপুর হাসপাতালে মোস্তাফিজুর মারা যান।

সহপাঠীরা জানিয়েছেন, মোস্তাফিজুর বেশ শান্ত ও ভদ্র একটি ছেলে ছিলেন। সবার সঙ্গেই তিনি হাসিমুখে কথা বলতেন। এভাবে হঠাৎ মোস্তাফিজুরের মৃত্যু মেনে নিতে পারছেন না সহপাঠীরা।


ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)/সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।