চাকরিচ্যুত ঢাবি শিক্ষকের পূর্নবহাল চায় ছাত্রদল


Published: 2020-09-20 18:39:15 BdST, Updated: 2020-10-29 13:41:50 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মোর্শেদ হাসান খানকে চাকুরি থেকে অব্যাহতির সিদ্ধান্ত বাতিল এবং পুনর্বহালের দাবিতে রবিবার সকাল ১০ টায় রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ আমানউল্লাহ আমানের সঞ্চালনায় সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

প্রতিবাদ সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহবায়ক কমিটির সদস্যবৃন্দ,বিভিন্ন হল পর্যায়ের নেতৃবৃন্দসহ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

রাকিবুল ইসলাম বলেন, স্যারেকে চাকরি চ্যুত করে ঢাকা বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট ৭৩-এর অধ্যাদেশকে কলঙ্কিত করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয় গণতন্ত্রের সূতিকাগার। এখানে সকলেই স্বাধীনভাবে মত প্রকাশে বিশ্বাসী।

তিনি বলেন, এই দিন দিন নয়। আরো দিন আছে। জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের এই অনৈতিক সিদ্ধান্তের সমুচিত জবাব দোওয়া হবে।

ইকবাল হোসেন শ্যামল অনতিবিলম্বে ড.মোর্শেদ হাসান খানকে অব্যাহতির সিদ্ধান্ত বাতিল এবং তাঁকে চাকুরিতে পুনর্বহালের দাবি করেন।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।