কোরবানির মাংস বণ্টনে অনিয়ম, দেখার কেউ নেইঢাবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর ইউপি সদস্যের হামলা


Published: 2020-08-02 00:36:02 BdST, Updated: 2020-09-20 17:46:56 BdST

ঝিনাইদহ লাইভ: কোরবানির মাংস গরীব, দুখীদের মাঝে বণ্টনে অনিয়মের প্রতিবাদ করায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইমরান হোসাইনের উপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য ও তার অনুসারীদের বিরুদ্ধে।

ওই হামলায় ইমরানসহ তার ছোট ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভগের ৩য় বর্ষের শিক্ষার্থী আকরাম হোসাইন ও তার বাবা আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

জানাগেছে শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কোরবানির মাংস বণ্টন শেষে এ ঘটনা ঘটে।
হামলার শিকার ইমরান হোসাইন বলেন, কোরবানি শেষে গ্রামবাসী মিসকিনদের অংশ সমাজের একটি নির্দিষ্ট স্থানে জমা করে।

এর মধ্যে কিছু মাংস নিজেদের মধ্যে ভাগাভাগি করে। কিছুটা গরীবদের মধ্যে সেটি বিতরণ করে। আর এর তদারকি করেন স্থানীয় বাঁশবাড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুর রহমান।

‘গরীবদের কিছু মাংস বিতরণ করার পর প্রায় ২০ কেজি মাংস মেম্বার রেখে দেন নিজের পারিশ্রমিক হিসেবে। মাংস নিজের বাড়ি নিয়ে যাওয়ার সময় প্রতিবাদ করলে দলবল নিয়ে আমাদের উপর হামলা করা হয় বলে জানিয়েছেন ইমরান হোসাইন। এ ভ্যাপারে আগামীকাল থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন তিনি।

ইমরান ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং সংবাদ সংস্থা ইউএনবিতে কর্মরত আছেন।

মারধর ও হামলার বিষয়ে জানতে ওই ইউপি সদস্যকে বেশ কয়েকবার ফোন করা হলেও তার নম্বরটি বন্ধ পাওয়া গেছে। তবে এলাকাবাসী জানিয়েছেন ওই মেম্বারের বিরুদ্ধে এধরনের অনেক অভিযোগ রয়েছে। কিন্তু তার একটি বিশেষ বাহিনীর কারণে কেউ প্রতিবাদ করেনা।

ঢাকা, ০১ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।