ডুয়েটে ‘ডীনস্ অ্যাওয়ার্ড’ পেলেন যারা...


Published: 2020-02-17 01:23:22 BdST, Updated: 2020-04-07 13:58:08 BdST

ডুয়েট লাইভঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এর বিভিন্ন অনুষদের কৃতী শিক্ষার্থীদের ‘ডীনস্ অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের ৩১১ নং সেমিনার কক্ষে পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. খসরু মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলাউদ্দিন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. রাজু আহমেদ, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. কামরুজ্জামান ও বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. আজমল হোসেন।

অনুষ্ঠানে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষ ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষে পুরকৌশল অনুষদের ২২ জন, যন্ত্রকৌশল অনুষদের ৪০ জন এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ৪১ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগীয় প্রধান, পরিচালক, রেজিস্ট্রার, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের মোট ১০৩ জন কৃতী শিক্ষার্থীকে এই ‘ডীনস্ অ্যাওয়ার্ড’ প্রদান করা হলো।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।