সীমান্তে চোরাই গরুসহ ধরা খেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2020-01-21 22:14:04 BdST, Updated: 2020-02-21 19:06:30 BdST

কুড়িগ্রাম লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রের বিরুদ্ধে চোরাকারবারীর অভিযোগ উঠেছে। কুড়িগ্রামের রৌমারীর খেতারচর সীমান্তে চোরাই গরুসহ ধরা খেরেয়ছেন তিনি।

বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবির জোয়ানরা মঙ্গলবার ভোরে তাকে আটক করে। আটক মোকছেদুল হাসান জবির ৩য় বর্ষের অ্যাকাউন্টিংয়ের ছাত্র। তিনি কাউনিয়ারচর গ্রামের আজিয়ার রহমানের ছেলে। এসময় একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের তফের আলীর ছেলে আব্দুল হাই ওরফে সবুজকেও আটক করে বিজিবি।

জানা গেছে, একটি চক্র দীর্ঘদিন ধরে দাঁতভাঙ্গা ইউনিয়নের খেতারচর সীমান্তের ১০৫৫/১ এস মেইন পিলারের কাছ দিয়ে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে গরু আনা নেয়া করে। মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চোরাকারবারিদের আটক করে ক্যাম্পে নিয়ে যায় বিজিবি সদস্যরা। এসময় সাথে থাকা একটি ভারতীয় গরু, ধারালো অস্ত্র ও দুইটি মোবাইলফোন উদ্ধার করে বিজিবি। যার সর্বমোট সিজার মূল্য ৪৩ হাজার ৮শত টাকা।

জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লে: কর্নেল এসএম আজাদ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের স্পেশাল কোম্পানি কমান্ডার জয়েন উদ্দিনের নেতৃত্বে ১৫ সদস্যের একটি টহলদল সকালে ভারত হতে চোরাকারবারিরা গরু আনার পথে দুই ব্যক্তিকে আটক করে। পরে তাদেরকে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।