বিজেএসসির নতুন সভাপতি হীরক, সাধারণ সম্পাদক ফাহিম


Published: 2019-11-13 19:05:58 BdST, Updated: 2019-12-11 22:50:32 BdST

ঢাবি লাইভঃ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের প্লাটফর্ম "বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্ট কাউন্সিল (বিজেএসসি)" কেন্দ্রীয় নির্বাহী সংসদের (২০১৯-২০) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী গাজী মুহাম্মদ হীরক এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্'র শিক্ষার্থী জাবিদ হাসান ফাহিম।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর ও সাবেক ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের কার্যালয়ে বিজেএসসির নতুন কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ।

এবছর ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়। এই কমিটির মাধ্যমে বিজেএমসি তাদের ৫ম বর্ষে উপনিত হলো। দায়িত্ব হস্তান্তরের পর প্রত্যেক ইউভার্সিটিতে ১ মাসের মধ্যে কমিটি ঘোষণার নির্দেশ দেন সদ্য সাবেক কমিটি।

দায়িত্ব হস্তান্তরের পূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর ও সাবেক ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিককে বিজেএসসির প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক হিসেবে ঘোষণা করেন সদ্য সাবেক কমিটি।

এসময় বিজেএসসির প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, "একতাই বল ও যোগাযোগই সম্বল" এ স্লোগানকে সামনে রেখে বিজেএসসি প্রতিষ্ঠা হয়েছে। এ সংগঠনের সাথে যুক্ত সকলকে এ স্লোগানকে ধারণ করতে হবে। আমাদের দল, মত নির্বিশেষে মানুষের প্রতি সদয়, সংবেদনশীলতার মানসিকতা নিয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

তিনি সংগঠনের উত্তরোত্তর সাফলতা কামনা এবং সংগঠনের নতুন নেতৃত্বের প্রতি দিক নির্দেশনামূলক বক্তব্যও প্রদান করেন।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।