ডাকসুর ভিপি নুরের ফেইসবুক আইডি হ্যাকড!


Published: 2019-10-23 11:38:56 BdST, Updated: 2019-11-13 08:45:59 BdST

ঢাবি লাইভ : এবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। বুধবার ভোর থেকে নুর তার আইডিটি ব্যবহার করতে পারছেন না।

ডাকসুর ভিপি নুর সাংবাদিকদের , বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে আমার আইডি হ্যাক হয়েছে। এরপর আর কোনোভাবেই আইডিতে প্রবেশ করতে পারছি না। প্রশিক্ষিত ব্যক্তিদের দিয়ে এসব করা হচ্ছে। এব্যাপারে তিনি আইনী পদক্ষেপ নেবেন বলে উল্লেখ করেছেন।

ভিপি নুর আরও বলেন, কোটা সংস্কার আন্দোলনের সময় ছাত্রলীগ আমাদের আইডি হ্যাক করেছিল। তারাই এটা করে থাকতে পারে। এর আগে কোটা আন্দোলনের সংগঠক মশিউর ও বিন ইয়ামীন মোল্লার আইডি হ্যাক হয়েছে। এরই ধারাবাহিকতায় আমার আইডি হ্যাক করা হয়েছে।

নুর বলেন, আমরা সবসময় ন্যায়ের পক্ষে ও অন্যায়ের বিপক্ষে কথা বলি। এধরনের অনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে একটি শ্রেণি আমাদেরকে বিতর্কিত করার চেষ্টা অব্যাহত রেখেছে। কিন্তু, তাদের এ ঘৃণ্য চেষ্টা কখনই সফল হবে না বলে মন্তব্য করেন।

ঢাকা, ২৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।