ঢাবির হলে ছাত্রলীগের সেই মেশকাত অস্ত্রবহনের সময় গুলিবিদ্ধ!


Published: 2019-07-21 11:35:09 BdST, Updated: 2019-08-22 22:29:15 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রবহনের সময় গুলিবিদ্ধ হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ সম্পাদক মেশকাত হোসেন। শনিবার রাতে সূর্যসেন হলের হল গেটে নিজের গুলিতেই আহত হন আলোচিত সমালোচিত ওই ছাত্রলীগ নেতা। তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মেশকাত শনিবার সন্ধ্যার দিকে সূর্যসেন হল গেইটে তার বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ একটি বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে মেশকাতের ডান পায়ের হাঁটুর উপর থেকে রক্ত বের হতে দেখা যায়। তখন মেশকাত হোসেন তার পকেটে থাকা পিস্তল পকেট থেকে বের করে আবার পকেটে রাখেন।

জানা গেছে, মেশকাত সবসময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল আনলক করা ছিল না। অসাবধানতার বশে চাপ পড়ে তার পকেট থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে। ঘটনাস্থলটি সিসিটিভি ক্যামেরার আওতায় ছিল। সিসিটিভি ফুটেজ দেখতে সূর্যসেন হলের গেইটে থাকা নিরাপত্তা রক্ষীকে জিজ্ঞাসা করলে তারা বলেন, সিসিটিভি ফুটেজ দেখানোর কিছুই আমাদের কাছে নেই। সিসিটিভি দেখতে হল প্রাধ্যক্ষকের কাছে অনুমতি নিয়ে দেখতে হবে। ঘটনাস্থলে মেশকাতের পরে থাকতে দেখা গেছে।

উল্লেখ্য, আহত ছাত্রলীগ নেতা মেশকাতের বিরুদ্ধে পূর্বেও অস্ত্র ব্যবহার ও অস্ত্র বহনের অভিযোগ রয়েছে। একসময় চুরির দায়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হয়েছিলেন তিনি। ডাকসু নির্বাচনের সময় ভিপি নুরের বিরুদ্ধে বিষোদগার করে আলোচিত হয়েছিলেন তিনি।


ভিডিও :

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।