জবিতে ছাত্রলীগের সম্মেলনে ছাত্রলীগ কর্মীর মৃত্যু


Published: 2019-07-20 20:21:05 BdST, Updated: 2019-08-17 17:33:06 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের ২য় সম্মেলনে অতিরিক্ত গরমে জবি ইংরেজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুলতান মোঃ ওয়াসি হিটস্ট্রোকে মৃত্যুবরণ করেন। এ সময় সহপাঠিদের ম‍াঝে শোকের ছায়া নেমে আসে।

তাকে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয় এবং ই সি জি করানোর পর চূড়ান্তভাবে তাকে মৃত ঘোষণা করা হয়।

এস এম ওয়াসি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর অনুসারী ছিলেন বলে যানা যায়। এস এম ওয়াসীর গ্রামের বাড়ি নোয়াখালীতে।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন সকাল ১১ টায় শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় বিকাল তিনটায়। সম্মেলন এর প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কেন্দ্র্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের অপেক্ষায় তিন ঘন্টা সময় অতিবাহিত করেন ভিসি সম্মেলনকক্ষে।

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।