ফ্ল্যাটে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ, গার্লফ্রেন্ড রিমান্ডে


Published: 2019-05-23 23:11:51 BdST, Updated: 2019-06-19 05:24:15 BdST

লাইভ প্রতিবেদক : রাজধানীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশিককে হত্যার অভিযোগে গার্লফ্রেন্ড শেখ ফারিহা কলিকে রিমান্ডে নেয়া হয়েছে। এর নিহত বিশ্ববিদ্যালয় ছাত্রের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই ছাত্রীকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ তিনি তার বয়ফ্রেন্ড আশিককে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছেন। এঘটনায় আর কারো সংশ্লিষ্টতা আছে কি না সেটি খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে বৃহস্পতিবার ফারিহার ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালাত একদিনের রিমান্ড মঞ্জুর করেছে। এর আগে নিহত আশিকের বড়ভাই আল-আমিন পরিকল্পিত হত্যার অভিযোগ এনে মঙ্গলবার (২১ মে) ভাটারা থানায় হত্যার অভিযোগ দায়ের করেন।

ভাটারা থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, আশিকের গার্লফ্রেন্ড ফারিহা কলি, তার মা, তার রুমমেট ও কাজের মেয়েকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ফারিহাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

এদিকে নিহত আশিক এলাহির লাশ ময়নাতদন্ত শেষে নিজ বাড়ি ভোলার বোরহানউদ্দিনে দাফন করা হয়েছে।

নিহতের চাচা ও টবগী ইউনিয়ন যুবলীগ সভাপতি উজ্জ্বল হাওলাদার বলেন, আমার মেধাবী ভাতিজাকে যে বা যারাই হত্যা করে থাকুক তাদের কঠোর শাস্তির দাবি করছি।

নিহতের বড় ভাই আল-আমিন বলেন, ভাটারা থানা পুলিশ মঙ্গলবার আত্মহত্যার প্ররাচণা ও পরিকল্পিত হত্যা এমন বিষয়ের অভিযোগ নিয়েছে।

আশিকের পরিবারের অভিযোগ, তাকে বাসায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আশিক আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের ছাত্র। তার গার্লফ্রেন্ড ফারিহাও একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। একই বিশ্ববিদ্যালয়ে হওয়ার সুবাদে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তাদের মধ্যে প্রেম নিয়ে টানাপোড়েন দেখা দেয়। এরই মাঝে মঙ্গলবার গার্লফ্রেন্ড ফারিহার বাসা থেকে আশিকের লাশ উদ্ধার করা হয়েছে।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।