বুয়েটে চান্স পেয়েছেন নটরডেমের ৩৪৬ ছাত্র


Published: 2018-10-21 07:52:25 BdST, Updated: 2018-11-22 17:10:54 BdST

লাইভ প্রতিবেদক : নটরডেম কলেজ থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) চান্স পেয়েছেন ৩৪৬ ছাত্র। বুয়েটের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফল বৃহস্পতিবার রাতে প্রকাশিত হয়েছে। এতে শুধু নটরডেম কলেজ থেকেই তিন শতাধিক ছাত্র চান্স পায়। গতবছর নটরডেম কলেজ থেকে বুয়েটে চান্স পেয়েছিল ৩১৫ ছাত্র।

নটরডেম কলেজের ইংরেজির লেকচারার শুভাশিস শাহা বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে তিনি ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে চান্সপ্রাপ্ত ছাত্রদের অভিনন্দন জানিয়েছেন।

এবার দুই ইউনিটে প্রকাশিত এ ফলাফলে ইঞ্জিনিয়ারিং ও ইউআরপিতে মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করেছেন নটরডেম কলেজের মেহরাব হক জেহাদী যিনি ঢাবির ক ইউনিটে ১৭তম হয়েছিলেন। দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের ওসামা হক এবং তৃতীয় স্থান অধিকার করেছেন চট্টগ্রাম সরকারি কলেজের রাব্বি জাহিন।

উল্লেখ্য, বুয়েটে এ বছর ১ হাজার ৬০টি আসনের বিপরীতে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে বাছাইকৃত মোট ১২ হাজার ১৩৮ জন যোগ্য প্রার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।