ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে সাগরদীঘিতে ডুবলো জাবি ছাত্র


Published: 2018-08-19 19:54:16 BdST, Updated: 2018-11-17 11:36:40 BdST

হবিগঞ্জ লাইভ: বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা শেষে সাগরদীঘিতে ডুবে মৃত্যু হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে গিয়ে রোববার তিনি লাশ হলেন। তার নাম সাহেদ খান হাসিব। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের বানিয়াচংয়ে।

নিহত ওই ছাত্র সাগরদীঘির পূর্বপাড়ের আকিকুর রহমান খানের ছেলে। তিনি জাবির প্রাণী বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, প্রচণ্ড গরমের সময় বাড়ির সামনে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলেন হাসিব। পরে বাড়ির পেছনে সাগরদীঘিতে গোসল করতে নামেন হাসিব ও তার বন্ধুরা। গোসলের সময় হাসিব পানিতে ডুব দেয়। পানির নিচ থেকে উঠতে দেরি দেখে তার বন্ধুরা তাকে খোঁজাখুঁজি করেও পায়নি।

এসময় সহপাঠিদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। কিছুক্ষণ পর নৌকা দিয়ে খোঁজাখুঁজি করে ভাসমান অবস্থায় হাসিবকে উদ্ধার করেন স্বজনরা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।