Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাইব্রেরী রাত ১২টা পর্যন্ত খোলা রাখার দাবি নিটারের শিক্ষার্থীদের

প্রকাশিত: ১৪ নভেম্বার ২০২২, ০৭:৫৮

নিটারের লাইব্রেরী

নিটার লাইভ: সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে কোহিনূর গেট-এ অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) এর লাইব্রেরী আগামী ১৪ নভেম্বর ২০২২ হতে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত প্রতি কার্যদিবসে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে। ১৩ নভেম্বর নিটারের রেজিস্ট্রার আহমেদ ইকবাল রেজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয় টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় বি.এসসি ইঞ্জিনিয়ারিং বিষয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের জন্য প্রতি কার্যদিবসে (শনিবার হতে বুধবার) সকাল ৮:০০ টা হতে বিকেল ৪:০০ টা পর্যন্ত লাইব্রেরী খোলা থাকবে যেখানে বই গ্রহন ও জমা দেয়া যাবে। তবে বিকেলে ৪:০০ টা হতে রাত ৮:০০ টা পর্যন্ত লাইব্রেরীর রিডিং জোন খোলা থাকবে।

এছাড়াও প্রতি শুক্রবার শুধুমাত্র এমবিএ ইন টেক্সটাইল এন্ড ভ্যালু চেইন ও এমএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সে রানিং শিক্ষার্থীদের জন্য সকাল ৯:০০ টা হতে বিকেল ৫:০০ টা পর্যন্ত লাইব্রেরী খোলা থাকবে এবং যথারীতি বই গ্রহন ও জমা দেয়া যাবে।

নিটারের বি.এসসি ইঞ্জিনিয়ারিং বিষয়ে অধ্যায়নরত ছাত্র হোস্টেলে অবস্থিত শিক্ষার্থীরা জানায়, হোস্টেলের রুমে পড়াশোনা তেমন পরিবেশ না থাকায় রিডিং রুমে গিয়ে পড়াশোনা করতে হয়। তবে দুইটা রিডিং রুম এতো সংখ্যক শিক্ষার্থীদের জন্য পর্যাপ্ত নয় তাই লাইব্রেরীতে অধ্যায়নের সময় রাত ৮:০০ টা থেকে বৃদ্ধি করে রাত ১২:০০ টা করা গেলে আরো ভালো হবে সেই সাথে বই গ্রহন ও জমা দেয়ার সময় রাত ৮:০০ টা পর্যন্ত করা হলে শিক্ষার্থীরা অনেক বেশি উপকৃত হবে।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ