Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাসচাপায় ভাই-বোনসহ প্রাণ গেলো ৩ জনের

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০১:৪০

বাসচাপায় ভাই-বোনসহ প্রাণ গেলো ৩ জনের

কুমিল্লা লাইভ: কুমিল্লায় যাত্রীবাহী বাসের চাপায় ভাইবোনসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরো ৪ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১টার দিকে ঢাকা-চাঁদপুর আঞ্চলিক সড়কের দাউদকান্দি উপজেলার কবিচন্দ্রদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের আল আমিন (৩৬), তার বড় বোন একই উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী সালেহা বেগম (৪৬) ও চাঁদপুরের আফারকান্দা গ্রামের রোহানা আক্তার (৩২)। এ দুর্ঘটনায় আহতরা হলেন, অটোরিকশা চালক দাউদকান্দির তিনপাড়া গ্রামের শান্ত মিয়া, আফারকান্দা গ্রামের বাসিন্দা নাজমুল হাসান, তার স্ত্রী রীনা আক্তার, শিশু নুসরাত ও একই গ্রামের রোকসানা আক্তার।

দাউদকান্দি মডেল থানার ওসি আলমগীর হোসেন ভূঁইয়া এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, চাঁদপুরের রহিমানগর থেকে জৈনপুরী পরিবহন নামের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। দুপুর ১টার দিকে দাউদকান্দির কবিচন্দ্রাদি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভাইবোনসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত অটোরিকশাচালকসহ চারজনকে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আলমগীর হোসেন বলেন, বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ