Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফ্যানে ওড়না পেঁচিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩, ২১:০৫

ফ্যানে ওড়না পেঁচিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

চুয়াডাঙ্গা লাইভ: সিলিং ফ্যানে ওড়না দিয়ে পেচানো বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৬ এপ্রিল) সকালে তার শোবার ঘর থেকে মরদেহ উদ্ধার করে জীবননগর থানা পুলিশ।

ফাউজিয়া খানম দিপা মনোহরপুদ ইউনিয়নের পিয়ারাতলা মোল্লা পাড়ার সাবেক সেনা কর্মকর্তা মজিবুর রহমানের মেয়ে। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য মো. রিপন হোসেন জানান, মেয়েটি আত্মহত্যা করেছে এটা নিশ্চিত। কী কারণে করেছে এটা অজানা। শুনেছি সে একলা থাকতে পছন্দ করত। তাই মাঝে মধ্যে রুমের দরজা বন্ধ করে রাখত। তার কোনো বান্ধবীও ছিল না। গতকাল শনিবার দুপুর থেকে ঘরের দরজা বন্ধ করে রেখেছিল। রাতে খাবার সময় পরিবারের সবাই ডাকাডাকা করলেও সে দরজা খোলেনি। রোববার ভোরে সেহেরির সময় ডাকাডাকি করলেও কোনো সাড়া শব্দ না পাওয়ায় সবার সন্দেহ হয়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় রুমের দরজা ভেঙে সিলিং ফ্যানে ওড়না দিয়ে পেচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায় সবাই। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, তিনি চারুকলা বিভাগের ছাত্রী ছিলেন। অনেকদিন যাবত পড়াশোনা বন্ধ ছিল তার। মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে ধারণা করছি। মৃত্যুর কারণ জানতে মরদেহের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ