Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
মাদারীপুরে সড়ক দুর্ঘটনা

মাদারীপুরে সড়ক দুর্ঘটনা, ঢাকা মেডিকেলে দুইজনের মৃত্যু

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১৮:২৩

মাদারীপুরের শিবচরে ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনা

মাদারীপুর লাইভ : মাদারীপুরের শিবচরে ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৯ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাকি সাতজন চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

ঢামেকে আসার পর মারা যাওয়া দুজনের নাম-পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। চিকিৎসাধীন সাতজন হলেন- ফয়সাল আহমেদ (৩৬), আব্দুল হামিম (৫০), বদরুদ্দোজা (৩০), পঙ্কজ কান্তিজ ঘোষ (৪০), ঝুমা (৩৪), বুলবুল (৫০), এনামুল (৪০)।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শিবচরে বাস দুর্ঘটনায় আহত ৯ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে দুজন মারা গেছেন। বাকিরা জরুরি বিভাগে চিকিৎসাধীন।

এর আগে রোববার (১৯ মার্চ) সকাল সোয়া ৮টা শিবচর উপজেলার কুতুবপুর এলাকায় খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের বাস খাদে পড়ে যায়। এতে এ পর্যন্ত ১৭ জন নিহতের খবর নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ জানায়, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মা সেতুর আগে ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসটি দুমড়েমুচড়ে যায়। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১৮ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে শিবচর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেলে নেওয়ার আরও দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সেই হিসাবে এ পর্যন্ত এ দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছেন।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের সংখ্যা ১৭ জন। আহত হয়েছেন অনেক। এখনো উদ্ধারকাজ চলছে।

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ