Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
আজ ছিল নয়নের গায়ে হলুদ, কাল বিয়ে

বিয়ের পিড়িতে বসা হলো না নয়নের

প্রকাশিত: ৬ মে ২০২২, ০০:১১

বিয়ের পিড়িতে বসা হলো নয়নের

শরীয়তপুর লাইভ: বিয়ের পিড়িতে বসা হলো না। সকল স্বপ্ন যেন চুরমার হয়েগেছে। সকলের মনোবল গেছে ভেঙ্গে। বিয়ের আয়োজন সম্পন্ন। বৃহস্পতিবার (৫ মে) ছিল গায়ে হলুদ, কাল বিয়ে। বিয়ের কেনাকাটা করতে যাওয়ার সময় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন আইয়ূব মাহমুদ নয়ন (৩২)। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মাতম চলছে গোটা পরিবারে। যেন এক ঝড় তছনছ করে দিয়ে সাজানো স্বপ্নগুলো।

জানাগেছে নয়ন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের পূর্ব ঢালীকান্দি গ্রামের হাবিবুর রহমান দেওয়ান ও খালেদা বেগম দম্পতির ছেলে। তিনি ঢাকায় প্রেস’র ব্যবসা করতেন। বেশ সৌখিন ছিলেন নয়ন। কিন্তু সবই আজ স্বপ্ন হয়েগেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ৫ মে ছিল আইয়ূব মাহমুদ নয়নের গায়ে হলুদ। গোসাইরহাট উপজেলার গরিবেরচর পেদাকান্দি গ্রামের জসিম উদ্দিন পেদার মেয়ে সুমাইয়া আনজুম তিশার সঙ্গে ৬ মে বিয়ে আর ৮ মে বউ ভাত হওয়ার কথা ছিল। বিয়ের কেনাকাটা করতে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তিনি। ইচ্ছে ছিলো কিছু কেনাকাটা। নিজের পছন্দমত কিছু কিনবেন। কিন্তু সব কিছু শেষ হয়েগেছে।

নয়নের পারিবারিক সূত্রে জানা যায়, ঈদের দিন মঙ্গলবার (৩ মে) রাত ১০টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার রুববাবুর হাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান নয়ন। আহত অবস্থায় অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। মুহুর্তেই এ খর ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। দল বেধে মানুষ এক নজর দেখতে নয়নদের বাড়িতে ভিড় জমায়।

এ ব্যাপারে নিহত নয়নের ছোট ভাই সেকেন্দার দেওয়ান বলেন, আজ গায়ে হলুদ, কাল ভাইয়ের বিয়ে হওয়ার কথা ছিল। মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন ভাই। আল্লাহ আমার ভাইকে জান্নাতবাসী করুন। কান্না ভেজা কন্ঠে বলেন আমার ভাইয়ের অভাব কোনদিন পূরণ হবে না। আমি এখন ভেবে পাচ্ছি না কি হবে আমাদের।

এদিকে নয়নের মামা মাহমুদ হাসান সুমন বলেন, নয়নের অনেক শখ ছিল হেলিকপ্টারে করে বিয়ে করবে। অনেক চেষ্টা করেও হেলিকপ্টার ম্যানেজ করতে পারিনি। কখনও চিন্তা করতে পারিনি এভাবে অল্প বয়সে আমাদের ছেড়ে চলে যাবে। নয়নের জন্য অনেক কষ্ট হয়।

বুধবার বাদ জোহর জানাজা শেষে পরিবারিক কবরস্থানে নয়নকে দাফন করা হয়েছে।ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর আল নাসীফ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জেনেছি নয়নের মোটরসাইকেলের গতি ছিল একশ’র উপরে। তাই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে। আমরা এলাকায় খোজ নিয়েছি বড় ভাল ছেলে ছিলেন নয়ন। তার আত্মার মাগফিরাত কামনা করি।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ