Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
এলাকায় শোকের ছায়া

পুকুরে সাঁতার কাটতে গিয়ে কর কমিশনারের মৃত্যু

প্রকাশিত: ৫ মে ২০২২, ০৮:৫২

নিহত উপ-কর কমিশনার ওমর ফারুক মাসুম

নোয়াখালী লাইভ: হায়রে মুত্যু। হায়রে জীবন। কখন কার ডাক আসে কেউ জানে না। একটি মুত্যু গোটা পরিবারকে ফেলে দিয়েছে গভীর শোকের সমুদ্রে। নোয়াখালী জেলার চাটখিলের একটি পুকুরে সাঁতার কাটতে গিয়ে এক উপ-কর কমিশনারের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকার একটি পুকুরে এই ঘটনা ঘটেছে বলে এলাকাসী জানিয়েছেন।

স্বজনরা জানান, নিহত উপ-কর কমিশনারের নাম ওমর ফারুক মাসুম (৩৫)। তিনি উপজেলার খিলপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে। তিনি ঢাকায় উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

তিন ভাইয়ের মধ্যে ওমর ফারুক মেজ। তাঁর এক ছেলে ও এক মেয়ে আছে। তাঁর পরিবার চট্টগ্রামে থাকে। ঈদে গ্রামের বাড়িতে আসেনি পরিবার। তিনি বন্ধুদের নিয়ে আজ গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন। স্থানীয়রা জানায়, ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএসে যোগদানের পর ঢাকায় উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

আজ দুপুরের দিকে তিনিসহ তিন বন্ধু মল্লিকা পুকুরে গোসল করতে নেমে সাঁতার কেটে দীঘির মাঝখানে যান। এ সময় অন্যরা ফিরে আসতে পারলেও তিনি দিঘির মাঝখান থেকে আর ঘাটে ফিরে আসতে পারেননি।

এই সংবাদ পেয়ে চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ও চাটখিল ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে মাসুমের সন্ধানে পুকুরে তল্লাশি চালায়। বিকেল সোয়া ৫টার দিকে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করেন চাটখিল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, প্রায় পাঁচ ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের সদস্যরা দীঘি থেকে উপ-কর কমিশনারের মরদেহ উদ্ধার করেন।

তার মৃত্যৃতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার সময় এলাকার শত শত মানুষ সেখোনে ভিড় করে। এলাকাবাসী ভাষ্য তিনি একজন ভাল মানুষ হিসেবেই এলাকার সুনাম ছিলো। তার মৃত্যুতে গোটা গ্রামে ভিন্ন ধরনের এক পরিবেশ সৃস্টি হয়েছে। লোকজন অবাক হয়ে মৃত দেহ দেখে কেবল চোখের পানিই ফেলেছেন। এ ব্যাপারে থানায় অপমুত্যুর মামলা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ