Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

মারা গেলেন স্বামীর নির্যাতনে শিকার আগুনে পোড়া সেই সাদিয়া

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২, ২১:৩৪

স্বামী আসাদ ও স্ত্রী সাদিয়া

লাইভ প্রতিবেদক: কুমিল্লার দেবীদ্বারে স্বামীর দেওয়া পেট্রলের আগুনে পোড়া সেই সাদিয়া মারা গেছেন। চাহিদামতো যৌতুকের দাবি পূরণ না করায় স্ত্রী সাদিয়ার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় পাষান্ড স্বামী আসাদ। একসপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন সাদিয়া।

সাদিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন গুনাইঘর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির জানান, শনিবার ভোর পৌনে ৫টায় সাদিয়া মারা যান। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সাদিয়ার ময়নাতদন্ত শেষে দেবীদ্বার উপজেলার পদ্মকোটে জানাজার পর দাফন করা হবে।

পরিবারের অভিযোগ, ঈদের আগে আরো পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে আসাদ। টাকা দিতে না পারায় গত শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টায় দেবীদ্বার উপজেলা সদরের বানিয়াপাড়ার ভাড়া বাসায় সাদিয়ার গায়ে আগুন ধরিয়ে দেন আসাদ। গুরুতর দগ্ধ সাদিয়াকে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানে তিনি একসপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়ে শনিবার ভোর পৌনে ৫টায় মারা যান।


ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ