ক্যান্সারে আক্রান্ত হয়ে হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু


Published: 2021-10-07 08:14:39 BdST, Updated: 2021-12-02 21:13:56 BdST

হাবিপ্রবি লাইভ: না ফেরার দেশে পাড়ি জমালেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিজ্ঞান অনুষদের গনিত বিভাগের ২০১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফিরোজ মেহেবুব। ক্যান্সারে (হেপাটোবিলিয়ারি কার্সিনোমা) আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ থাকার পর বুধবার (৬ অক্টোবর) রাত ৮টা ২০ মিনিটে রংপুর প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)।

তার মৃত্যুর বিষয়টি ক্যাম্পাসলাইভকে জানিয়েছেন ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থীর বড় ভাই জাহিদ।

তার মৃত্যুতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। গভীর শোক এবং সমবেদনা প্রকাশ করছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

শোক বার্তায় ভিসি প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেন, “বিশ্ববিদ্যালয়ের একটি মেধাবী তাজা প্রাণ ঝড়ে গেলো, এধরণের অকাল মৃত্যু মেনে নেওয়া কষ্টদায়ক। আমি ফিরোজ মেহেবুব এর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করি এবং তার রূহের মাগফিরাত কামনা করি। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।”

উল্লেখ্য, ফিরোজ মেহেবুবের বাসা রংপুরের তারাগঞ্জ উপজেলার ডাংগীরহাটের পাতাইটাড়ীর হাড়িয়াড় কুটি গ্রামে। তার পিতার নাম রফিকুল ইসলাম (মন্টু)।

ঢাকা, ৭ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।