পানিতে ডুবে প্রাণ হারালেন জাবির সাবেক ছাত্র ইশতিয়াক


Published: 2021-09-05 14:16:24 BdST, Updated: 2021-10-23 17:01:30 BdST

জাবি লাইভ: পানিতে ডুবে প্রাণ হারালেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক এক শিক্ষার্থী। মৃত ওই শিক্ষার্থীর নাম ইশতিয়াক আকবর খান। তিনি জাবির অর্থনীতি বিভাগের ৪৩ ব্যাচের ছাত্র ছিলেন। গত মার্চ মাসে তিনি এনআরবি কমার্শিয়াল ব্যাংক চাঁদপুর শাখার প্রবেশনারী অফিসার হিসেবে যোগদান করেছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার উপজেলার মতলব উত্তর থানার ফরাজি কান্দি ইউনিয়নের তপদার পাড়ায়।

জানান গেছে, রবিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে বাড়ির পাশের খালে গোসল করতে নেমে পানিতে ডুবে যান তিনি। এরপর নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফরাজি কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন জানান, আনুমানিক সকাল ৮ টার দিকে অফিসে যাওয়ার প্রস্তুতি হিসেবে ধনাগোদা নদীর সাথে সংযুক্ত খালে গোসল করতে নামেন ইশতিয়াক। সেখানে জোয়ারের কবলে পড়ে ডুবে যান তিনি। একজন বোবা ব্যক্তি তাকে ডুবে যেতে দেখে এবং স্থানীয় লোকজনকে জানান। সকাল সাড়ে ৮টার দিকে তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইশতিয়াকের প্রতিবেশী ও জাবির ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী আশরাফুল ইসলাম শান্ত জানান, ধনাগোদা নদীতে সবসময় জোয়ার থাকে। খালের সাথে যুক্ত নদীর প্রবল জোয়ার আর সাঁতার না জানার কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

চাঁদপুরের মতলব ওসি শাহজাহান কামাল জানান, এ বিষয়ে জানতে পেরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ না পাওয়ার কারণে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের আবেদন করে। তাই ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।