না ফেরার দেশে এমপি হাসিবুর রহমান স্বপন


Published: 2021-09-02 07:41:23 BdST, Updated: 2021-10-23 16:05:20 BdST

লাইভ প্রতিবেদক: সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের এমপি, সাবেক শিল্প-উপমন্ত্রী ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাসিবুর রহমান স্বপন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার ভোরে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিন কন্যা, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এমপির ব্যক্তিগত সহকারী উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুর রহমান দিনার গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সংসদ সদস্যের মৃত্যুর খবরে দলীয় নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়ছেন।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আজাদ রহমান শাহজাহান জানান, এমপি হাসিবুর রহমান স্বপনকে রাষ্ট্রীয়ভাবেই তুরস্কে পাঠানো হয়েছিল চিকিৎসার জন্য। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুর খবরটি আপাতত আমরা মাইকে প্রচারের ব্যবস্থা করছি। জানাজা ও দাফন কোথায় হবে পরিবারের সাথে বসে সিদ্ধান্ত নিয়ে জানানো হবে।

হাসিবুর রহমান স্বপন গত বছর হঠাৎ কিডনি রোগে আক্রান্ত হলে তুরস্কের একটি হাসপাতালে গিয়ে কিডনি ট্রান্সপ্লান্ট করান। গত দু সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হন। এরপর ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে গত সোমবার ফের তাকে তুরস্কের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।