করোনায় মা-ভাইয়ের মৃত্যুর পর বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা


Published: 2021-08-03 12:48:22 BdST, Updated: 2021-09-27 10:31:45 BdST

লাইভ প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাসের মরণঘাতী তাণ্ডব কিছুতেই যেন থামছে না। এদিকে করোনাভাইরাসের শিকার হয়ে মা ও ভাইকে হারিয়েছেন মৃত্যু হয় আলিফ নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। পাশাপাশি তার পরিবারের সবাই আক্রান্ত করোনায়।

আপনজন হারানোর এই কষ্ট সইতে না পেরে রবিবার (১ আগস্ট) রাতে রাজধানীর গুলশান-২ এর সিকদার হাসপাতালের পাশের একটি সাত তলা ভবনের ছাদ থেকে তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন।

পুলিশ জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই শিক্ষার্থীর মা-ভাই মারা গেছেন। তাই ডিপ্রেশন থেকে এ ঘটনা ঘটতে পারে। তারা ওই ভবনের তিন তলায় থাকতেন।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামিম গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় তারা পাশের মোড়ে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ একটা শব্দ শুনতে পান তারা। ঘুরে পেছনে ফিরে তারা দেখতে পান কেউ একজন উপর থেকে রাস্তায় আচড়ে পড়েছেন। সঙ্গে সঙ্গে তারা জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেয়। এর পরে গুলশান থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

গুলশান থানার উপ-পরিদর্শক শামিম জানান, আলিফের পরিবারের কাছ থেকে জানতে পারি, তার ভাই মারা গেছে জুলাই মাসের ২৬ তারিখে। তার পরের দিন মা মারা গেছেন। তার বাসার সবাই করোনা পজেটিভ। সব মিলিয়ে তিনি হতাশায় ডুবে যান। সে ঘটনার দিন রাত সাড়ে ৮টায় বাসা থেকে বের হয়ে যান। এর পরেই হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা যায়।

আলিফ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তবে পরিবারের সবাই করোনা আক্রান্ত হওয়ায় তার বিস্তারিত পরিচয় পুলিশ এখনও জানতে পারেনি।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।