মেরিন ড্রাইভ সড়কে ঘুরতে গিয়ে প্রাণ গেলো ২ ছাত্রনেতার


Published: 2021-07-22 12:49:49 BdST, Updated: 2021-09-28 13:31:45 BdST

লাইভ প্রতিবেদক: ঈদুল আজহার ছুটিতে বন্ধুরা মিলে মোটরসাইকেল নিয়ে মেরিন ড্রাইভ সড়কে ঘুরতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংষর্ষে দুই ছাত্রনেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরও তিন জন।

বুধবার (২০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় গুরুতর আহত তিন জনের মধ্যে দু’জনের অবস্থা সংকটাপন্ন। নিহত ও আহতরা ঈদুল আজহার ছুটিতে বন্ধুরা মিলে মোটরসাইকেল নিয়ে মেরিন ড্রাইভ সড়কে ঘুরতে গিয়েছিলেন বলে জানা গেছে।

নিহতরা হলেন- কক্সবাজার সিটি কলেজ শাখার ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক কফিলউদ্দিন রিফাত ও কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফ চৌধুরী।

এ বিষয়ে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডের হিমছড়ির পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুল হক জানান, দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহীর পাঁচ জন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক রিফাত ও আসিফকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নওশাদ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মোটরসাইকেলের দুই আরোহী মারা যান। অন্যদিকে আহত তিন জনে মধ্যে দুজনের অবস্থা অত্যন্ত গুরুতর। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।