রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৬


Published: 2021-07-18 11:55:32 BdST, Updated: 2021-09-27 10:43:49 BdST

লাইভ প্রতিবেদক: দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে রংপুরের মিঠাপুকুরে ছয়জন নিহত হয়েছেন। সেই সাথে এ ঘটনায় আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী।

রোববার (১৮ জুলাই) সকাল সোয়া ৭টার দিকে উপজেলার বলদিপুকুর নামক স্থানে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে একজন শিশু রয়েছে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, সেলফি পরিবহনের একটি বাস ঢাকা থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল। আর জোয়ানা পরিবহনের একটি বাস রংপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বলদিপুকুর এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর দুই বাসের চালক পালিয়ে গেছেন।

ওসি আরও জানান, বাস দুটি মহাসড়কের একপাশে সরিয়ে নেওয়া হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ রয়েছে। দুর্ঘটনার পরে যান চলাচল ব্যাহত হয়েছে। লাশ থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

এদিকে এ ঘটনায় আহতদের ‍উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। হতাহত ব্যক্তিদের নাম–পরিচয় এখনও জানা যায়নি বলেও জানিয়েছেন তিনি।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।