চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষকের মৃত্যু


Published: 2021-07-07 15:29:33 BdST, Updated: 2021-09-27 09:41:01 BdST

লাইভ প্রতিবেদক: মোটরসাইকেল ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে তেলকুপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরিকুল ইসলাম (৫৫) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের পার্বতীপুর দিঘারমোড় এলাকায়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ছেলে তামিম (১২)।

বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত প্রাথমিক শিক্ষক শিবগঞ্জ উপজেলার তেলকুপি মোল্লাটোলার গ্রামের শাহরুদ্দীন বিশ্বাসের ছেলে।

পার্বতীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য আব্দুল আজিজ জানান, রহনপুর থেকে তরিকুল ইসলাম মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। উল্টা দিক থেকে আসা ভটভটি সরাসরি তাকে ধাক্কা দেয়। মুখোমুখি সংঘর্ষের কারণে ঘটনাস্থলে সে মারা যায়। মোটরসাইকেলে থাকা নিহত তরিকুল ইসলামের ছেলে তামিম গুরুতর আহত হয়।

তিনি আরো বলেন, ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহত তরিকুল ও গুরুতর আহত তামিমকে উদ্ধার করে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ওসি দীলিপ কুমার দাস জানান, নিহতের ঘটনায় পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলা না করলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ঢাকা, ৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।