রুমমেটকে ভিডিও কল দিয়ে বিশ্ববিদ্যালয়ছাত্রীর আত্মহত্যা


Published: 2021-06-24 12:56:55 BdST, Updated: 2021-09-28 13:37:33 BdST

লাইভ প্রতিবেদক: বান্ধবীকে ভিডিও কল দিয়ে এক তরুণী গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছেন তার স্বজনরা। ঘটনাটি ঘটেছে রাজধানীর শাজাহানপুরের গুলবাগ এলাকায়। আত্মহননকারী রুবিনা ইয়াসমিন নদী (২১) রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ছিলেন।

বুধবার তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বক্সের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, রুবিনা বরগুনা বেতাগী উপজেলার রফিকুল ইসলাম বাদলের মেয়ে। তার বাবা পুলিশে কর্মরত। রুবিনা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করতেন। ​মারিয়াম নামে এক বান্ধবীকে নিয়ে সাবলেট থাকতেন মালিবাগের গুলবাগের একটি বাড়ির পঞ্চম তলায়। পড়াশোনার পাশাপাশি চাকরি করতেন একটি বেসরকারি একটি প্রতিষ্ঠানে।

রুবিনার বান্ধবী মারিয়াম বলেন, রুবিনাকে বাসায় রেখে তিনি কাজে চলে যান। বিকেল ৩টার দিকে নদী তাকে ভিডিও কল দেয় এবং বাসায় আসতে বলে। কিছুক্ষণ পর ভিডিও কলে রেখেই নদী ফ্যানের সঙ্গে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। তিনি দ্রুত বাসায় গিয়ে ভেতর থেকে দরজা লাগানো পান। ডাকাডাকি করলেও কোনো শব্দ পাননি। পরে দরজার ছিটকিনি ভেঙে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত রুবিনাকে নামিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ঢাকা মেডিক্যালের পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, দুইজন মেয়ে নদীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যারা তাকে হাসপাতালে নিয়ে আসছে তাদের দাবি সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি শাজাহানপুর থানাকে অবহিত করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।