Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কলেজের প্রধান ফটকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশিত: ২৪ মে ২০২৩, ০২:০৯

কলেজের প্রধান ফটকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

মিরপুর লাইভ: রাজধানীর মিরপুরের সরকারি বাঙলা কলেজের প্রধান ফটকে সাবেক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাজধানীর দারুসসালাম থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। সোমবার (২২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতার নাম এইচ এম সাদ্দাম হোসেন। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

ভুক্তভোগীর অভিযোগ, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মানিক চৌধুরীর নির্দেশে হামলা হয়েছে। এতে তার মাথায় ৭টি সেলাই লেগেছে।

থানায় লিখিত অভিযোগে সাদ্দাম বলেন, রাসেল ও সোহাগ খানসহ অজ্ঞাতনামা আরও ৭-৮ জন পূর্বশত্রুতার জেরে তার ওপর অতর্কিত হামলা চালায়। তাকে মারপিট করে। একপর্যায়ে রাসেল ও সোহাগ হত্যার উদ্দেশ্যে আমাকে চাপাতি দিয়ে মাথায় আঘাত করেন। এতে মাথা ফেটে যায়। ক্ষতস্থানে সাতটি সেলাই লেগেছে। চিৎকার করলে আমার ছোট ভাই মনজিল এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়।

কলেজ সূত্রে জানা গেছে, অভিযুক্ত মানিক চৌধুরী কলেজের ২০১০-২০১১ শিক্ষাবর্ষের স্নাতক (পাস) ডিগ্রির এবং রাসেল ও সোহাগ হিসাববিজ্ঞান বিভাগের ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ছাত্র।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছেন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মানিক চৌধুরী ৷ তিনি বলেন, ‘ঘটনার বিষয়ে আমি কিছুই জানি না। এর সঙ্গে আমার কোন সম্পৃক্ততা নেই। উদ্দেশ্যপ্রণোদিতভাবে ঘটনার সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে।’

এ বিষয়ে জানতে সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. জাহাঙ্গীর হোসেনকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

ডিএমপির দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ‘বাদী থানায় আসলে বিস্তারিত বলতে পারব।’

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ