Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দুই কিশোরকে বলৎকারের অভিযোগ

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০৩:২১

ছা্ত্রলীগ নেতার বিরুদ্ধে দুই কিশোরকে বলৎকারের অভিযোগ

কুড়িগ্রাম লাইভ: অস্ত্রের মুখে জিম্মি করে দুই কিশোরকে বলৎকারের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ মে) দুপুরে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার সদর ইউনিয়নের পানিমাছকুটি এলাকা থেকে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম জয়ন্ত কুমার মোহন্ত। তিনি ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি। আর নির্যাতনের শিকার ওই দুই কিশোর বর্তমানে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তারা ৮ম শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী দুই কিশোরের পরিবারের অভিযোগ, রোববার ছাত্রলীগ নেতা জয়ন্ত ফোন করে ওই কিশোরদের তার দোকানে ডাকেন। দুই কিশোর তাদের আরও দুই বন্ধুসহ উপজেলা গেট সংলগ্ন জয়ন্তের দোকানে যায়। জয়ন্ত তাদেরকে আপ্যায়ন করিয়ে নিজ বাড়িতে নিয়ে যান। এরপর তিন কিশোরকে বাড়ির পাশের একটি দোকানে নাস্তা করতে পাঠিয়ে দেন। এক কিশোরকে জয়ন্ত নিজ বাড়িতে নিয়ে গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে জোরপূর্বক বলৎকার করে। পরে ভুক্তভোগী কিশোরকে তার বন্ধুরা খুঁজতে আসলে জয়ন্ত আরও এক কিশোরকে আটক করেন। এ সময় অপর দুই কিশোর পালিয়ে যায়। এরপর জয়ন্ত দ্বিতীয় কিশোরের গলায় ছুরি ধরে তাকেও বলৎকার করেন। পরে ভুক্তভোগীরা বাড়িতে ফিরে ঘটনা খুলে বলে। সোমবার সকালে তাদেরকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে বলৎকারের চেষ্টা করা হয়েছে। ভুক্তভোগীদের কুড়িগ্রাম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ভুক্তভোগী এক কিশোরের দাদা শামছুল হক জানান, জয়ন্ত এর আগেও আরেক কিশোরের সঙ্গে এমন ঘটনা ঘটিয়েছে। তখন এলাকাবাসী মেরে তার পা ভেঙে দিয়েছিল। আমাদের সন্তানের সঙ্গে সে অন্যায় করেছে। তার বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল জানান, এ ঘটনায় সাময়িক বরখাস্তসহ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কারও ব্যক্তিগত অপরাধের দায় সংগঠন নেবে না।  

ফুলবাড়ী থানা পুলিশের ওসি ফজলুর রহমান জানান, ঘটনা শুনে অসুস্থ কিশোরদের দেখতে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ