Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মিরপুরে সপ্তম শ্রেণির স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০২:২৭

মিরপুরের সপ্তম শ্রেণির স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

লাইভ প্রতিবেদক: রাজধানীর মিরপুরের দারুসসালামে সিয়াম (১৪) নামে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার রাত সাড়ে আটটার দিকে মিরপুরের দারুসসালামের লালকুঠির বসুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিয়াম লালকুঠি বসুপাড়া এলাকার মো. আমিন ও স্বপ্না বেগম দম্পতির একমাত্র সন্তান। সে স্থানীয় লালকুঠি এলাকার কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী নিহত সিয়ামের বন্ধু জানিয়েছেন, গতকাল সন্ধ্যার আগ থেকেই সিয়ামসহ আমরা ১৫-৩০ জন বন্ধুবান্ধব একই সঙ্গে ছিলাম। রাত সাড়ে ৮টার দিকে ঝড়বৃষ্টি শুরু হলে বসুপাড়া এলাকায় আমাদের পরিচিত একটি আমগাছের নিচে আম কুড়াতে যাই। আম কুড়ানোর সময় দেখতে পাই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কিছু যুবক আমাদের দিকে তেড়ে আসছে।

লাইটের আলোতে দেখতে পাই ২০-২৫ জনের গ্রুপের সামনে আছে রকি, ফরিদ, রুবেল ওরফে পটেটো রুবেল, ইমরান ও জার্মানি মাসুদকে। তাদের দেখে ভয়ে দৌড়ে সেখান থেকে পালিয়ে যাই।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত সিয়ামের অপর এক বন্ধু আসিফ আহমেদ বলেন, দেশীয় অস্ত্র নিয়ে ২০-২৫ জনের সমন্বয়ে গ্রুপের সামনের ব্যক্তিদের চিনতে পেরে আমরা সেখান থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করি। কিন্তু এ সময় সিয়াম আমাদের সঙ্গে দৌড়ে আসতে না পারায় পেছনে থেকে যায়। পরে আমরা জানতে পারি সিয়ামের পেটে তারা ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে অস্ত্রধারীরা পালিয়ে গেছে।

পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহতাবস্থায় সিয়ামকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ