Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সিরাজগঞ্জ

অপহরণের পর শিশুর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ২১:২০

সিরাজগঞ্জে অপহরণের তিনদিন পর শিশুর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ লাইভ: সিরাজগঞ্জের শাহজাদপুরে অপহরণের তিনদিন পর রেদোয়ান ইসলাম (১১) নামের এক শিশুর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের দহবিল নেপিয়ার ঘাসের ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রেদোয়ান উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের মো. মমিরুল ইসলামের ছেলে। সে শাহ হাবিবুল্লাহ কিন্ডারগার্টেনে কেজি-টু এ পড়তো।

গ্রেপ্তাররা হলো- উপজেলার জিগারবাড়ীয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সাখাওয়াত (১৬), রতনকান্দি উত্তরপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে সাগর(১৯) ও রতনকান্দি উত্তরপাড়া গ্রামের জলিল ভক্তের ছেলে নাঈম (২৬)।

শাহজাদপুর পুলিশ ও নিহতের ছোট চাচা কামরুল ইসলাম জানান, গত শুক্রবার সকালে রেদোয়ানকে অপহরণ করা হয় । এদিন সন্ধ্যায় অপহরণকারীরা নিহতের বাবা মমিরুলের কাছে ৫০ হাজার টাকা দাবি করে । পরদিন শনিবার (১৮মার্চ) দুপুরে নিহতের বাবা অপহরণকারীদের মোবাইলে ১০হাজার টাকা দেন । তারপর থেকে তারা মোবাইল বন্ধ করে দেয় । এ ঘটনায় পুলিশ ও স্বজনরা খোঁজ খবর নিয়ে অপহরণকারীদের চিনতে পারে। পরে রোববার সকালে নিহতের বাবা বাদী হয়ে তাদের নামে থানায় মামলা করে । ওই দিনই পুলিশ অপহরণকারীদের মোবাইল ট্রেস করে ঢাকা সাভারসহ বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে । গ্রেপ্তারদের জিজ্ঞেস করে পুলিশ জানতে পারে শিশু রেদোয়ান তাদেরকে চিনে ফেলায় তাকে হত্যা করে পোতাজিয়া দহবিল এলাকায় নেপিয়ার ঘাসের ক্ষেতে ফেলে রাখে । সোমবার সকালে পুলিশ গ্রেপ্তারদের সাথে নিয়ে পোতাজিয়া দহবিল থেকে শিশু রেদোয়ানের গলায় গামছা প্যাঁচানো ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে ।

এ বিষয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম জানান, অপহরণকারীদের সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ