Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নাশকতার আশঙ্কায় নয়াপল্টনের রাস্তা বন্ধ রাখা হয়েছে

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০২২, ০৫:৫৮

নাশকতার আশঙ্কায় নয়াপল্টনের রাস্তা বন্ধ রাখা হয়েছে

লাইভ প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার কমিশনার (অপারেশন) এ কে এম হাফিজ আক্তার বলেছেন, নয়াপল্টনে নাশকতা হতে পারে, এমন গোয়েন্দা তথ্য আছে । তিনি বলেন, আমরা আশা করি এমন কিছু হবে না। তবে এমন আশঙ্কা থেকেই রাস্তাটি বন্ধ রাখা হয়েছে। যখন নিরাপদ মনে হবে, খুলে দেওয়া হবে।
নয়াপল্টনের সড়ক বন্ধ থাকার বিষয়ে জানতে চাইলে শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার বলেন, ‘বিএনপির এই সমাবেশকে কেন্দ্র করে গত কয়েকদিনে বেশকিছু ঘটনা ঘটেছে। তাই সমাবেশ এবং মানুষের নিরাপত্তার দিকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। গুরুত্বপূর্ণ স্থাপনাতেও নিরাপত্তা জোরদার করা হয়েছে, যাতে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।’ এর আগে শনিবার সকাল ১০টায় নয়াপল্টন পরিদর্শনে যান ডিএমপির গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশিদ।

সে সময় তিনি সাংবাদিকদের বলেন, সমাবেশকে ঘিরে পর্যাপ্ত পুলিশ দায়িত্ব পালন করছেন। আমরা মনে করি সমাবেশ সুন্দরভাবে শেষ হবে। যেহেতু সমাবেশ হচ্ছে গোলাপবাগ মাঠে। সামনে অনেকগুলো স্থাপনা আছে। গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে কারণ, সেখানে পর্যাপ্ত সংখ্যাক পুলিশ সদস্য অবস্থান করছে।

আর এটা কোনো অবৈধ সমাবেশ না। সমাবেশটি সুন্দরভাবে করার জন্য যা যা করা দরকার, সবরকম ব্যবস্থা আমরা করেছি।

ঢাকা, ১০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ